ইমরান খানকে গুপ্তহত্যার পরিকল্পনা চলছে: ফয়সাল ভাউড়া

|

ছবি: সংগৃহীত

বিরোধীদের অনাস্থা প্রস্তাবে প্রধানমন্ত্রিত্ব হারানোর শঙ্কায় থাকা ইমরান খানকে গুপ্তহত্যার পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা চলছে বলে দাবি করেছেন তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) ফয়সাল ভাউড়া।

পাকিস্তানি গণমাধ্যম ডন’র এক প্রতিবেদনে বলা হয়, ইমরানকে গদিচ্যুত করতে বিরোধীদের তৎপরতার মধ্যে বিভিন্ন সমাবেশে তার নিরাপত্তা বৃদ্ধির দাবি জানিয়েছেন ক্ষমতাসীন দলের নেতারা। বেসরকারি একটি চ্যানেলের সাথে আলাপকালে সে দাবিই পুনর্ব্যক্ত করেন ভাউড়া।

ফয়সাল বলেন, প্রধানমন্ত্রী ইমরান সাহসী মানুষ। তিনি পাকিস্তানের বিষয়ে কোনো আপস করবেন না। একইসাথে কারও সামনে পাকিস্তানকে নত হতে দেবেন না তিনি। এর আগেও হত্যার হুমকি পেয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী, তবে এবার হত্যার পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, ইমরান খানকে ক্ষমতাচ্যুত করতে জোট সরকার থেকে একের পর এক দল সমর্থন তুলে নেয়ায় তার ক্ষমতা হারানোর ঝুঁকি বেড়েছে; এমনটা দাবি করা হচ্ছে দেশটির ও একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে। তবে, অভাবনীয় কোনো ঘটনার অপেক্ষায় থাকা ইমরান খানের দাবি, বিদেশি ষড়যন্ত্রের শিকার তিনি।

গত সোমবার (২৮ মার্চ) ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব তোলা হয় পার্লামেন্টে। কিন্তু পাল্টা সমাবেশ করে নিজের শক্ত অবস্থান জানান দেন পাকিস্তানি প্রধানমন্ত্রী।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply