রাতে অপহরণ, ভোরে থানায় সশরীরে হাজির অপহৃত ব্যক্তি

|

অপহৃত নার্স সাদেক।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

প্রকাশ্যে ফিলমি স্টাইলে ২৫০ শয্যা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সাদেক হোসেন খানকে (৩৫) অপহরণ করেছিল দুর্বৃত্তরা। শনিবার (২ এপ্রিল) রাত ১০টার দিকে ওই হাসপাতালের চত্বর থেকে অপহরণের পর রোববার (৩ এপ্রিল) ভোরে তাকে ছেড়ে দেয়া হয়। পরে সশরীরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় হাজির হন এই নার্স।

জানা গেছে, শনিবার রাতে হাসপাতালে নাইট ডিউটি ছিল সাদেক হোসেন খানের। এশা ও তারাবি নামাজ শেষে মসজিদ থেকে বের হলে তাকে কয়েকজন যুবক টেনে হেঁচড়ে প্রকাশ্যে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়।

খবর পেয়ে সাথে সাথে হাসপাতালে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ সদস্যরা আসেন। অপহৃত সাদেককে উদ্ধারের জন্য রাতভর জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। পরে রোববার ভোরে সাদেককে অপহরণকারীরা ছেড়ে দিলে তিনি নিজেই থানায় এসে হাজির হন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সকে অপহরণের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালানো হয়েছিল। ভোরে তাকে অপহরণকারীরা ছেড়ে দিলে সে নিজেই থানায় হাজির হয়। সাদেককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা ওসি। বলেন, কেনো তাকে অপহরণ করা হয়েছিল জানার চেষ্টা করছে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply