মুন্সিগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আহত ১

|

ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরে আলু পাহারা দেয়ার সময় মিজান হোসেন (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আব্দুর রহমান নামের অপর একজন আহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত ২টার দিকে আধারা ইউনিয়নের সোমার ঢালীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিজাম স্থানীয় আলী আকবরের ছেলে। পরিবারে দাবি, পূর্ববিরোধকে কেন্দ্র করে স্থানীয় মিজিকান্দি এলাকার প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে সোমার ঢালীকান্দি এলাকায় জমি থেকে উত্তোলিত আলু পাহারা দিচ্ছিল নিজাম ও আব্দুর রহমান। রাত ২টার দিকে সেখানে হামলা চালায় প্রতিপক্ষ মিজিকান্দি এলাকার মেহেদেী ওরফে সুপার মিজিসহ ৪/৫ জন। হামলায় মিজানকে কুপিয়ে জখম ও আব্দুর রহমানকে পিটিয়ে আহত করে হামলাকারীরা। এ সময় দৌড়ে আব্দুর রহমান প্রাণে বাঁচলেও ঘটনাস্থলে মৃত্যু হয় মিজানের। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহতের খালাতো বোন রেহানা বেগম জানান, সম্প্রতি আলু গাছ পরিচর্যা নিয়ে মিজানের সাথে মেহেদী মিজির কথা-কাটাকাটি হয়। এই থেকে তাদের মধ্যে বিরোধ চলছিল। বিরোধকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রাজীব খান জানান, পূর্ব শত্রুতার জেরে এই হামলা ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার জানিয়েছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। আহত যুবক মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply