নড়াইলে দুই মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড

|

সাজাপ্রাপ্ত দুই আসামি।

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে দুই মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সেই সাথে আসামিদের বিশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন জেলা ও
দায়রা জজ আদালত।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্তরা হলো- নড়াইল সদর থানার বাডাঙ্গা গ্রামের গোবিন্দ পোদ্দারের ছেলে মিলন পোদ্দার (৩৫) এবং একই থানার পাইকমারী গ্রামের মৃত কাজী বারব আলীর ছেলে কাজী বদিয়ার রহমান (৩৫)। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিল। মিলন পোদ্দার ঈগল পরিবহনের ড্রাইভার ও কাজী বদিয়ার রহমান ঐ পরিবহনের সুপার ভাইজার ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ১৯ মার্চ রাতে লোহগাড়ার কালনা ফেরীঘাটে যানবাহন তল্লাশিকালে নড়াইল থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের চেয়ার কোচের ড্রাইভারের সিটের নিচ থেকে ১০ বোতল ও গাড়ি হাওয়া ট্যাংকির উপর বিশেষভাবে রাখা ১১৮ বোতলসহ মোট ১২৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

এ ঘটনার পর তাদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মামলা দায়ের হয়। পুলিশ তদন্ত শেষে দুই মাদক কারবারির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ছয়জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply