নোয়াখালীতে নকল পণ্য বিক্রয়ের অভিযোগে র‍্যাংগস ইলেকট্রনিকস ব্যবস্থাপকসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে র‍্যাংগস ইলেকট্রনিকসের শোরুম থেকে স্বনামধন্য ব্র্যান্ডের নামে নকল পণ্য ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগে আদালতে মামলা দায়ের করেছেন একজন ভূক্তভোগি। এ ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধনও করা হয়েছে। এ নিয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপকসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৬ এপ্রিল) দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে ভুক্তভোগি ও স্থানীয় লোকজন এ ঘটনার বিচারের দাবি করেন।

এরআগে বুধবার সকালে আবদুল্লাহ আল মুকিত নামের একজন ভুক্তভোগি বাদী হয়ে জেলার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ২নং আমলি আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় র‍্যাংগস ইলেকট্রনিকসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জে এম একরাম হোসেনসহ ৬ জনকে আসামি করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা অভিযোগ করেন, সম্প্রতি জেলা শহর মাইজদীর র‍্যাংগস পরিবেশক ‘হোসেন ইলেকট্রনিকস’ থেকে তারা কয়েকজন মালয়েশিয়ান কেলভিনেটর কেএসভি ৩৩৩ এফএফ মডেলের ফ্রিজ কেনেন। পরে স্ব-স্ব বাড়িতে নেওয়ার পর ফ্রিজ খুলে দেখতে পান ফ্রিজে মালয়েশিয়ান তৈরি কোনো মনোগ্রাম নেই। পরবর্তীতে ফ্রিজে কিছু ত্রুটি দেখা দিলে শোরুম কর্তৃপক্ষ কোনো প্রকার দায় নিতে অপারগতা প্রকাশ করে। বিষয়টি র‍্যাংগস কর্তৃপক্ষকে জানানো হলেও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। ফলে নিরুপায় হয়ে তারা আদালতে মামলা দায়ের করেছেন। একই সঙ্গে আগামী দিনে যেন কেউ প্রতারিত না হয়, তাই মানববন্ধনের আয়োজন করে তারা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply