‘ব্যালন ডিঅর জয়ের দৌড়ে সবচেয়ে এগিয়ে বেনজেমা’

|

ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে ব্যালন ডি’অর জয়ের ক্ষেত্রে অন্য সবার চেয়ে এগিয়ে আছেন ফরাসি ফুটবলার ও রিয়াল মাদ্রিদ তারকা করিম বেনজেমা। এমন মন্তব্য করেছেন চেলসির সাবেক মিডফিল্ডার জো কোল। খবর বিবিসির।

কোলের মতে, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আরো উন্নতি করে যাচ্ছেন বেনজেমা। চলতি মৌসুমে স্প্যানিশ ক্লাবটির হয়ে করে যাচ্ছেন একের পর এক গোল। সেই সাথে চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরে করেছেন ১১ গোল। এখন পর্যন্ত যা করতে পারেনি অন্য কোনো ফ্রেঞ্চ ফুটবলার। এছাড়া চ্যাম্পিয়ন্স লিগে চতুর্থ খেলোয়াড় হিসেবে ৮০ গোল পার করেছেন ৩৪ বছর বয়সী এই ফুটবলার।

বুধবার (৬ এপ্রিল) রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে চেলসিকে ৩-১ গোলে হারায় রিয়াল মাদ্রিদ। যেখানে একাই ৩ গোল করেন বেনজেমা। ফলে এই মৌসুমে এরইমধ্যে চ্যাম্পিয়ন্স লিগে ১১ গোল দিয়ে ফেললেন এই ফরাসি স্ট্রাইকার। ১২ গোল নিয়ে তার সামনে আছেন শুধু বায়ার্ন মিউনিখের মিডফিল্ডার রবার্তো লেভানডভস্কি। স্পানিশ লা লিগায়ও এরইমধ্যে দিয়ে ফেলেছেন ২৪ গোল। সুপারকোপায়ও দিয়েছেন ২ গোল। সবমিলিয়ে ৩৭ গোল দিয়ে ফেললেন এই স্ট্রাইকার।

আরও পড়ুন: যে কষ্টের কারণে নিজের ছেলেকে ক্রিকেটার বানাতে চান না সরফরাজ

ছবি দিয়ে এক টুইটবার্তায় বেনজেমার ক্লাব রিয়াল মাদ্রিদ লিখেছে, নাম করিম বেনজেমা। যার বয়স ৩৪। আর পেশা হিসেবে বলা হয়েছে, বিশ্বের সেরা নাম্বার নাইন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply