গাজীপুরে টিকাকেন্দ্রে ঢুকে দুই স্বেচ্ছাসেবীকে কুপিয়ে জখম

|

আক্রমণের পর হাসপাতালের রক্তাক্ত মেঝে


গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে করোনার টিকা কেন্দ্রে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে হাসপাতালে ঢুকে দুইজনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বেলা ১টার দিকে নগরীর ধীরাশ্রম এলাকায় রাবেয়া আনোয়ার নগর মাতৃসদন হাসপাতালে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, ভলান্টারি ব্লাড ডোনেট এসোসিয়েশনের সভাপতি ইকবাল ও তার ছেলে বাবু। আহতদের আশঙ্কাজনক অবস্থায় শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) জাকির হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি জানান, হাসপাতালটিতে নিয়মিত করোনার টিকা দেয়া হয়। লাইন ধরে টিকা নেয়ার প্রক্রিয়া নিয়ন্ত্রণ করতেন ইকবাল হোসেন। বৃহস্পতিবার দুপুরে টিকা কেন্দ্র এলাকার স্থানীয় জনৈক ফয়েজ ও তার ছেলে সোহাগ টাকা নিয়ে সিরিয়াল আগে দেয়ার অভিযোগ তুলে ইকবালের সাথে দ্বন্দ্বে জড়ায়।

এক পর্যায়ে সোহাগের নেতৃত্বে একদল যুবক হাসপাতালে ঢুকে ইকবালের উপর ধারালো ছুরি নিয়ে হামলা চালায়। এতে ইকবাল ও তার ছেলে বাবু গুরুতর আহত হন। এসোসিয়েশন ও অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে আগে থেকে বিরোধ ছিল বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

রাবেয়া আনেয়ার নগর মাতৃসদন হাসপাতালের প্রকল্প ব্যবস্থাপক পাপিয়া রহমান জানান, বিশ্ব স্বাস্থ্যসেবা দিবস উপলক্ষ্যে টিকা কার্যক্রম সাময়িক সময়ের জন্য স্থগিত রেখে আমরা একটি ব্যানার সামনে দিয়ে ছবি তুলছিলাম। এ সময় হঠাৎ একদল যুবক ধারালো অস্ত্র নিয়ে হাসপাতালে প্রবেশ করে দুইজনকে ছুরিকাঘাত করে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply