ফরিদপুরে মোটরসাইকেল আরোহীর উপর দুর্বৃত্তদের হামলা, নিহত ১

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় স্থানীয় বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে ৩ আরোহীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত ও অপর ২ জন গুরুতর আহত হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৭ এপ্রিল) ১১টার দিকে ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের পোদ্দার বাজার থেকে মোটরসাইকেলযোগে জান্দি গ্রামের বাড়িতে ফিরছিলেন সোলেমান শরীফ (৩৫), কামরুল মাতুব্বর (৪০) ও আমিনুল মাতুব্বর (৪০)।

বাজার পার হতেই আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা মোটরসাইকেলের গতিরোধ করে তিন আরোহীকে এলোপাতাড়ি কোপায়। এ সময় ঘটনাস্থলেই সোলেমান শরীফ মারা যায়। গুরুতর আহত ২ জনকে স্থানীয় জনতা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে আনলে সেখানে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত কামরুল মাতুব্বরকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ নিহত সোলেমানের লাশ উদ্ধার করে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে থানা পুলিশের পাশাপাশি জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply