লক্ষ্মীপুরে বাসের ভেতরে ঘুমন্ত সুপারভাইজার খুন

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

দাঁড়িয়ে থাকা একটি বাসের ভেতর সুপারভাইজারকে ঘুমন্ত অবস্থায় পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (৯ এপ্রিল) ভোররাতে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য গাড়ির চালককে আটক করেছে পুলিশ। তবে এখনও হত্যার কারণ জানতে পারেনি তারা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা ইকোনো সার্ভিসের যাত্রীবাহী বাসটি রাত ১০ টার দিকে লক্ষ্মীপুর আসে। পরে যাত্রীদের বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে গাড়িটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে দাঁড়ায়। গাড়িতে সুপারভাইজার লিটন, নতুন একজন হেলপার, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন। রাতে চালক ও পুরাতন স্টাফ তাদের নতুন হেলপার এবং সুপার ভাইজারকে রেখে বাসায় চলে যায়। সুপারভাইজার ও নতুন হেলপার গাড়িতে ঘুমিয়ে পড়েন। পরে রাত ৪ টার দিকে চালক নাহিদ এসে গাড়ির ভেতরে লিটনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন।

এসময় চালক স্থানীয় লাইনম্যানকে খবর দিলে তিনি পুলিশকে জানালে তারা গিয়ে লাশটি উদ্ধার করে। ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক। তার পরিচয় কেউ জানাতে পারেনি। তবে পুলিশ গাড়ির চালক নাহিদকে আটক করে থানা হেফাজতে নিয়েছে। নিহত রিয়াদ হোসেন লিটনের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মো. জসীম উদ্দিন প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে ধারণা করছেন। তিনি জানান, গাড়ির চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্তের পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply