ব্রাজিলের কোচ হওয়ার গুঞ্জনে জল ঢাললেন গার্দিওলা

|

ছবি: সংগৃহীত।

বিশ্বকাপের পর ব্রাজিলের কোচের জন্য নাকি পেপ গার্দিওলার সাথে যোগাযোগ শুরু করেছে সেলেসাওরা, এমন দাবি গুজব বলে উড়িয়ে দিয়েছেন খোদ পেপ গার্দিওলাই।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা বৃহস্পতিবার (৭ এপ্রিল) এই সংবাদ প্রচার করে। যেখানে বলা হয় ১ কোটি ২০ লাখ ইউরোতে চার বছরের জন্য গার্দিওলাকে চুক্তি করতে রাজি হয়েছে ব্রাজিল ফুটবল এসোসিয়েশন। তবে এই স্প্যানিশ কোচের দাবি এমন কোনো কথাই হয়নি। এ বিষয়ে কিছুই বলার নেই তার।

গার্দিওলা বলেন, আমি এখনও চুক্তিবদ্ধ। আর এখানে আমি অনেক ভালো আছি। ভবিষ্যতে এখানে থাকতে চাই। ইতিহাদের থেকে ভালো কোনো জায়গা হতে পারে না। এখানে আমি ১০ বছরের জন্য চুক্তি নবায়ন করতে চেয়েছিলাম কিন্তু তা পারিনি। এখন এসব নিয়ে কথা বলার সময় না। এমন সংবাদ প্রচার হয় কোথা থেকে তা নিয়েও হতাশা প্রকাশ করেন তিনি।

মার্কার সেই খবরে বলা হয়েছিল, ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত গার্দিওলার সাথে চুক্তি করতে চায় নেইমারদের বোর্ড। এরই মধ্যে গার্দিওলার ভাই ও এজেন্ট পেরের সাথে যোগাযোগ করেছে ব্রাজিল। ব্রাজিলের কোচ হিসেবে প্রতিবছর গার্দিওলা আয় করবেন ১২ মিলিয়ন ইউরো। যদিও ম্যানচেস্টার সিটিতে প্রতিবছর গার্দিওলার আয় প্রায় ২০ মিলিয়ন ইউরো।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply