বরিশালে ট্রলার ডুবি: মা-মেয়ের পর শিশুর লাশ উদ্ধার, এখনও নিখোঁজ ২

|

বরিশাল ব্যুরো:

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় ট্রলার ডুবিতে নিখোঁজ ৪ বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ট্রলার দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হলো। এখনও দুইজন নিখোঁজ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মেহেন্দিগঞ্জ থানা পুলিশ জানায়, দুর্ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দক্ষিণে চার নদীর (গজারিয়া, কালবদর, মাছকাটা ও লতা) মোহনায় জেলেদের জালে শিশু রোহানের মরদেহ আটকা পড়ে। শনিবার (৯ এপ্রিল) দুপুরে খবর পেয়ে পুলিশ ও কোস্ট গার্ড মরদেহটি উদ্ধার করে। রোহান মাঝেরচর গ্রামের মুনতাস হাওলাদারের ছেলে।

মালা বেগম ও ইয়াসিন নামে আরো দু’জন এখনও নিখোঁজ রয়েছে বলে পরিবারের বরাত দিয়ে জানিয়েছে পুলিশ। নিখোঁজদের সন্ধানে নদীতে তল্লাশি চালাচ্ছে পুলিশ, কোস্ট গার্ড ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

প্রসঙ্গত, শুক্রবার বেলা ১১টার দিকে এক আত্মীয়ের জানাজায় অংশ নিতে মাঝেরচর থেকে একটি মাছ ধরার ট্রলারে করে দরিচর খাজুরিয়ায় যাচ্ছিলেন নারী-শিশুসহ ১০ থেকে ১২ জন। প্রচণ্ড ঢেউয়ে গজারিয়া নদীতে ট্রলারটি ডুবে যায়। দুর্ঘটনাস্থলের কাছাকাছি অবস্থানরত কোস্ট গার্ডের একটি দল তাৎক্ষণিক এগিয়ে এসে ৮ জনকে উদ্ধার করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে মাহেনুর বেগম (৫২) ও তার মেয়ে নাসরিন বেগমকে (২৫) মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply