পাবনায় পেঁয়াজ ব্যবসায়ীকে হত্যা চেষ্টা, ৩ লাখ টাকা ছিনতাই

|

আহত পেঁয়াজ ব্যবসায়ী আসকার আলী।

পাবনা প্রতিনিধি:

পাবনার আতাইকুলায় আসকার আলী (৩৫) নামে এক পেঁয়াজ ব্যবসায়ীকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার কাছ থেকে নগদ প্রায় ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে স্থানীয় চিহ্নিত কিছু সন্ত্রাসী।

খোঁজ নিয়ে জানা গেছে, বুধবার (৬ এপ্রিল) পূবালী ব্যাংকের আতাইকুলা বাজার শাখা থেকে পেঁয়াজ ব্যবসার লেনদেনের জন্য টাকা উত্তোলন করেন তিনি। পরে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে ৬-৭ জন চিহ্নিত সন্ত্রাসী তাকে মারপিট করে টাকা ছিনিয়ে নেয়। এসময় দেশীয় অস্ত্র দিয়ে তাকে হত্যার চেষ্টা করলে স্থানীয়রা এগিয়ে আসায় সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ভূক্তভোগী আসকার আলী বলেন, আমি ব্যাংক থেকে পেঁয়াজ ব্যবসার জন্য টাকা তুলে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে কালীবাড়ি নামক স্থানে চিহ্নিত সন্ত্রাসী শরিফ, মকলেস, আওয়াল, ওহাব, তুরাফ, ছোরাফ, নাহিদ প্রমুখরা আমার মোটর সাইকেলের গতিরোধ করে বেধড়ক মারপিট করে এবং আমার কাছে থাকা নগদ ২ লাখ ৩৫ হাজার টাকা ও মোবাইল ফোন ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময় বাধা দিলে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে আমার মাথায় আঘাত করতে থাকে এবং হাত ভেঙ্গে দেয়।

তিনি আরও বলেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা বুধবার দুপুরে আতাইকুলার কালীবাড়ি মোড়ে এ ঘটনায় আমাকে দিবালোকে হত্যাচেষ্টা ও টাকা ছিনিয়ে এখনও পযর্ন্ত সন্ত্রাসীদের আটক করেনি পুলিশ। থানায় মামলা না করার জন্য বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে। আমি এখন পুরো পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ঘটনার আসামিদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

আতাইকুলা থানা পুলিশের ওসি জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply