‘আমাদের কম্পিউটার সার্টিফিকেট তৈরি হয়ে যাচ্ছে’, পরীক্ষার হলে ফেসবুক লাইভে ছাত্রলীগ নেতা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে পরীক্ষা দিচ্ছি। আমরা ইয়ার্কি করছি না। আমাদের কম্পিউটার সার্টিফিকেট তৈরি হয়ে যাচ্ছে। এভাবেই পরীক্ষার হলে লাইভে কথা বলছিলেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন। অবশ্য পরীক্ষার হল থেকে লাইভে আসা ও হাসাহাসি করার ঘটনায় সমালোচনার মধ্যে পড়েছেন তিনি। তবে লাইভ দেওয়ার কিছুক্ষণ পরই ভিডিওটি তিনি ডিলেট করে দিয়েছেন।

শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রে কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন বিষয়ের পরীক্ষা দেওয়ার সময় ৯ মিনিট ৩৮ সেকেন্ডের একটি লাইভ করেন তিনি। এরপর ফেসবুকে লাইভটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

ফেসবুক লাইভে মনির হোসেন সুমন বলেন, পরীক্ষা চলছে। জীবনে আজ রেকর্ড করা পরীক্ষা দিলাম। চশমাটা চোখে দিয়ে নেই। নাহলে ভাব বাড়ছে না পরীক্ষার হলে। আমরা তো ফার্স্ট ছাত্র। ফার্স্ট বেঞ্চে বসেছি। যাইহোক পারি আর না পারি। সবাই লেখছে আমি বসে আছি।

লাইভে তিনি আরও বলেন, আমি ইংরেজিতে মাস্টার্স করা তাই খাতায় সব ইংরেজিতে লেখেছি। ওরাও লিখেছে বলে অন্য শিক্ষার্থীকে দেখিয়ে বলেন, কি লিখেছিস তুই মনি? ওই একটা খালা পরীক্ষা দিচ্ছে ওই পাশে। ভাইস চেয়ারম্যান দেখছেন লাইভ। কাকা আমরা সত্যি সত্যি পরীক্ষা দিচ্ছি। অন্য শিক্ষার্থীকে উদ্দেশ্যে করে বলেন, গল্প না করে লেখ বাবা।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply