পঞ্চগড়ে ট্রাক্টর-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, বাবা-ছেলের মৃত্যু

|

ছবি: প্রতীকী

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে ট্রাক্টর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিতা ও পুত্রের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, আব্দুল আজিজ (৫৫) ও তার ছেলে আরিফ হোসেন (২৬)। আরিফ হোসেন বিজিবি’র সদস্য। তার পিতা আব্দুল আজিজও অবসরপ্রাপ্ত বিজিবি’র সদস্য।

রোববার বিকেলে চাকলাহাট ইউনিয়নের নতুন বন্দর এলাকার ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এই নিহতের ঘটনা ঘটে। নিহতদের বাড়ি সদর উপজেলার হাড়িভাষা ইউনিয়নের বড়বাড়ি গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার বিকেলে আরিফ হোসেন মোটরসাইকেলযোগে তার বাবাসহ চাকলা হাট বাজারে গিয়েছিল। সেখানে ব্যক্তিগত কাজ শেষে বাবাকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন আরিফ। চাকলাহাট ইউনিয়নের নতুন বন্দর এলাকায় বিপরীত দিক থেকে একটি বালুবাহী ট্রাক্টর চাকলাহাট বাজারে আসছিল। পথিমধ্যে নতুন বন্দর এলাকায় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয় আরিফ হোসেন।

তবে বাবা আব্দুল আজিজ মোটরসাইকেল থেকে ছিটকে পরে যায় এবং পায়ের হাড় ভেঙ্গে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা আব্দুল আজিজকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রংপুর মেডিকেল কলেজে স্থানান্তর করেন। পরে অ্যাম্বুলেন্সযোগে রংপুর নেয়ার সময় দেবীগঞ্জ এলাকায় আব্দুল আজিজের মৃত্যু হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply