‘কাঁচা বাদাম’-এর সুরে রোজার গান গেয়ে তোপের মুখে পাকিস্তানি শিল্পী

|

ছবি: সংগৃহীত

‘বাদাম বাদাম দাদা, কাঁচাবাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম…’ এমনই কথায় ভুবন বাদ্যকরের গাওয়া গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় সেলিব্রেটি বনে গেছেন তিনি। বাদামকাকুর গানের সুর পৃথিবীর নানা প্রান্তে পৌঁছে গেছে। তার সেই সুরে রমজানের গান গেয়ে তোপের মুখে পড়েছেন পাকিস্তানের শিল্পী ইয়াসির সোহরাওয়ার্দী।

‘কাঁচাবাদাম’-এর সুরে রমজানের গান বানিয়ে ভুবনের মত সহজেই জনপ্রিয়তা পেতে চেয়েছিলেন পাকিস্তানি ওই শিল্পী। কিন্তু হিতে বিপরীত হয়েছে। অন্তর্জালে গানটি প্রকাশের পর তোপের মুখে পড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরে ট্রোলের হিড়িক পড়েছে।

ইয়াসিরের গাওয়া গানটির বাংলা করলে দাঁড়ায়- ‘আমার ময়না (পাখি) বলে আমিও রোজা রাখবো, বিড়ালও বলে ইফতার আমি করবো, রোজা রাখবো আমি…রোজা রাখবো আমি…রমজান রমজান ওহ রমজান রমজান…।’

ইয়াসির সোহরাওয়ার্দী তার দেশে (পাকিস্তান) উদ্ভট ভাইরাল ভিডিওর জন্য বিখ্যাত। তিনি রমজানের গানের নাম দিয়েছেন ‘রোজা রাখুঙ্গা’। অনেকেই বলছেন, ইয়াসির মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাত করছেন। আবার কেউ কেউ গানে পশুর শব্দ নকল করায় ইয়াসিরকে নিয়ে মজা করেছেন।

উল্লেখ্য, ইয়াসিরকে নিয়ে ট্রল বা সমালোচনা এটাই প্রথম নয়। এর আগেও এক গান প্রকাশ করে ট্রলড হন তিনি, যা এখনো চলছে। ‘কনফার্ম জান্নাতি’ নামের একটি গান গেয়ে ভাইরাল হয়েছিলেন এ পাকিস্তানি। গানটির জন্য প্রশংসার বদলে নিন্দাই কুড়িয়েছেন ইয়াসির।
ভিডিওটি দেখতে ক্লিক করুন
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply