নাটোরে ছিনতাইকারী চক্রের তিন সদস্য আটক

|

আটককৃত ৩ ছিনতাইকারী।

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে ছিনতাইকারী চক্রের তিনজন সদস্যকে আটক করেছে র‍্যাব। আটককৃতরা হলো, সদর উপজেলার বড়বাড়িয়া হাটুপাড়া গ্রামের আবু তালেবের ছেলে রমিজুল ইসলাম, একই উপজেলার সিংগারদহ গ্রামের মহরম আলীর ছেলে আল আমিন এবং বিরাজ হোসেনের ছেলে মামুন হোসেন।

সোমবার (১১ এপ্রিল) দুপুর ২টার দিকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানায় পুলিশ। নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গত ৩০ মার্চ রাত ১০টার দিকে শহরের বড় হরিশপুর বাইপাস মোড় এলাকা থেকে ইব্রাহিমপুর যাওয়ার কথা বলে ৪০০ টাকায় একটি সিএনজি ভাড়া করে রমিজুল, আল আমিন ও মামুন। পথে লক্ষ্মীপুর পান্নার মোড় অতিক্রম করতেই ফাঁকা রাস্তায় এসে সিএনজি চালক রমজানকে অস্ত্রের মুখে জিম্মি করে তার মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায় তারা।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, পরবর্তীতে সিএনজি চালক রমজান আলী র‍্যাব ক্যাম্পে অভিযোগ করে। তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার রাত ১২টার দিকে শহরের মাদরাসা মোড় এলাকা থেকে তিন ছিনতাইকারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন ও ২টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্য বলে নিশ্চিত হয়েছে র‍্যাব। তারা সংঘবদ্ধ হয়ে দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply