মেহেরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

|

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের গাংনীতে সাবেক ছাত্রনেতা ও ব্যবসায়ী আনোয়ার হোসেন রবিনের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুর ২টায় গাংনী মাদ্রাসা মার্কেটের নিজ দোকানে বসে থাকা অবস্থায় তার ওপর হামলার ঘটনা ঘটে।

হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আনোয়ার হোসেন রবিন গুরুতর আহত হয়েছেন। সে গাংনী ভিটাপাড়ার ৭ নং ওয়ার্ডের জালাল উদ্দীনের ছেলে ও যুবলীগ নেতা জুবায়ের হোসেন উজ্জ্বলের ছোট ভাই। গাংনী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সহিংসতার ঘটনাকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্র জানায়।

আহত সাবেক ছাত্রনেতা ও ব্যবসায়ী আনোয়ার হোসেন রবিন বলেন, মাদ্রাসা মার্কেটের নিজ দোকানে বসে থাকা অবস্থায় শিমুলতলা গ্রামের নুর এ আলম একিন ও গাংনী ভিটাপাড়ার হাবিবুর রহমানের নেতৃত্বে ৭/৮ জনের একটি দল অস্ত্রশস্ত্র নিয়ে আমার ওপর অতর্কিত হামলা করে। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করে।

এদিকে হামলার ঘটনা জানাজানি হলে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা গাংনী বাজার বাসস্ট্যান্ডে জড়ো হয়ে বিক্ষোভ শুরু করলে উত্তেজনা সৃষ্টি হয়। গাংনী উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও সাধারণ সম্পাদক মখলেচুর রহমান মুকুল বিক্ষুব্ধ নেতাকর্মীদের শান্ত করে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

গাংনী হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সীমা জানান, আনোয়ার হোসেন রবিন মাথায় গুরুতর আঘাত পেয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশে ক্ষত রয়েছে। এক্সরে করতে পাঠানো হয়েছে। এক্সরে রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply