ব্রাহ্মণবাড়িয়ায় পরিত্যক্ত স্কুল ঘর ধসে পড়ে ৪ শিক্ষার্থী আহত

|

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ায় পরিত্যক্ত স্কুল ধসে পড়ে চারজন শিক্ষার্থী আহত হয়েছেন। মঙ্গলবার (১২ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় জেলা শহরের পশ্চিম পাইকপাড়ায় শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- সামিয়া (৭), হাবিবা (৭), মারিয়া (৮) ও নাজমুল (১২)। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরকারিভাবে পরিচালিত শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়টিতে টিন শেড ঘরে পড়াশোনা শুরু হয়। দীর্ঘদিন আগে স্কুলটি পাশের আধাপাকা ভবনে স্থানান্তরিত করা হয়। এরপর থেকে টিন শেডের স্কুলটি পরিত্যক্ত হয়ে জরাজীর্ণ ও ঝুঁকিপূর্ণ হয়ে যায়। মঙ্গলবার দুপুরে স্কুল ছুটি হওয়ার পর শিক্ষার্থীরা পুরাতন স্কুল ঘরের পাশ দিয়ে যাচ্ছিল। এ সময় হঠাৎ টিনের স্কুল ঘরটি ভেঙে পড়ে। এতে ৪ জন শিক্ষার্থী আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান পরিচালনা করে।

স্থানীয়রা জানান, স্কুলটি ঝুঁকিপূর্ণ হওয়ায় আমরা সব সময় আতঙ্কে থাকতাম। ঝুঁকিপূর্ণ এই স্কুলের বিষয়ে জানিয়ে জেলা প্রশাসনে লিখিত অভিযোগ দিয়েছিলাম। কিন্তু কোনো প্রতিকার পাইনি। আর আজকে এই ঘটনাটি ঘটলো।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত আহত শিশুদের উদ্ধার করা হয়। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply