বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে অপহরণের শিকার যুবক উদ্ধার, গ্রেফতার ৩

|

কুমিল্লায় বন্ধুর বাড়িতে গিয়ে অপহরণে শিকার যুবককে উদ্ধার করা হয়েছে। জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (১৬ এপ্রিল) র‍্যাব জানায়, গত ১১ এপ্রিল কুমিল্লার বিবির বাজারে বন্ধু রাকিবের বাসায় বেড়াতে যায় নারায়ণগঞ্জের রমজান। সেখানে পূর্বপরিচিত শাহিনের সাথে দেখা হয়। তাকে ইফতারের কথা বলে নির্জন স্থানে নিয়ে রাতভর আটকে রেখে নির্যাতন চালানো হয়। ভিডিও কলে মুক্তিপণ বাবদ চাওয়া হয় ১০ লাখ টাকা।

জানা গেছে, গ্রেফতারকৃতদের বাড়িতে বেড়াতে যান রমজান। তারা তাকে নিয়ে বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী এলাকা বিবির বাজারে ঘুরতে যায়। সেখানে ইফতার শেষে রমজান চলে যেতে চাইলে শাহিন ওরফে স্টার শাহিন ও তার দলের সদস্যরা তাকে বাধা দেয়। তারা রমজানের হাত পা বেঁধে মারধর শুরু করে। পরে নির্যাতনের দৃশ্য ভিডিও কলে তার স্ত্রীকে দেখিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ চায়। মুক্তিপণ না পেলে তাকে হত্যার হুমকি দেওয়া হয়।

র‍্যাব-১১ এর কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, অপহৃত রমজানের স্ত্রীর করা অভিযোগ তদন্ত করে তথ্যপ্রযুক্তির সাহায্যে শুক্রবার সকালে বিশেষ অভিযান চালিয়ে অপহরণ চক্রের ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে রমজানকে উদ্ধার করা হয়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী চক্রের মুল হোতা মাদক ব্যবসায়ী মো. শাহিন ওরফে স্টার শাহিন পালিয়ে যায়।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply