জাতীয় পার্টি কোনো দলের ‘বি’ টিম নয়: জিএম কাদের

|

জি এম কাদের। ফাইল ছবি।

জাতীয় পার্টি কোনো দলের ‘বি’ টিম নয় বলে উল্লেখ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি।

রোববার (১৭ এপ্রিল) দলটির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরস্থ পল্লী নিবাসে মহানগর ও জেলা জাতীয় পার্টির দোয়া এবং ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ১৯৯১ পরবর্তী সময়ে আওয়ামী লীগ এবং বিএনপি জাতীয় পার্টির ওপর ভর করে ক্ষমতায় এসেছে। কিন্তু জাতীয় পার্টিকেই তারা নিপীড়িত করেছে। পরপর তিনবার আওয়ামী লীগের সাথে থাকার কারণে মানুষ মনে করে জাপা আওয়ামী লীগের ‘বি’ টিম। কিন্তু সেটা ভুল। জাতীয় পার্টি আওয়ামী লীগের ‘বি’ টিম নয়। জাতীয় পার্টি স্বকীয় সত্ত্বা নিয়ে রাজনীতিতে আছে। আগামীতে পরিস্থিতি বলে দিবে জাতীয় পার্টি কোন পথে হাটবে।

জিএম কাদের আরও বলেন, বাংলাদেশের ক্ষমতাসীন দলের ওপর মানুষের যে ক্ষোভ-বিক্ষোভ, সেই ধারাবাহিকতায় আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে কিনা তা নিয়ে তাদের নিজেদের মধ্যেই শঙ্কা আছে। তাছাড়া বিএনপিতে চলছে চরম নেতৃত্ব সংকট। সে কারণে জাতীয় পার্টির প্রতি জনগণের আস্থা তৈরি হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply