৪ বছরের সাজা থেকে বাঁচতে ১২ বছর আত্মগোপনে বাবা-ছেলে!

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় প্রতারণা মামলায় বাবা ও ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৭ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার (১৮ এপ্রিল) দুপুরে তাদের চুয়াডাঙ্গা সদর থানায় নেয়া হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের মুন্সি রুহুল আমিন ও তার ছেলে সামসুজ্জান বাপ্পি। গ্রেফতার পিতা-পুত্রের নামে ১২টি প্রতারণার মামলা রয়েছে। এরমধ্যে সাজা হয়েছে ১০ মামলায়। এই সাজা থেকে বাঁচতে বাবা-ছেলে আত্মগোপনে ছিলেন দীর্ঘ ১২ বছর।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, বাবা-ছেলে দীর্ঘদিন ধরেই পলাতক ছিলেন। তাদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা, ঝিনাইদহ ও চট্টগ্রামে মোট ১২টি মামলা রয়েছে। সবগুলো মামলাই চেক প্রতারণার। এসব মামলার ৪টিতে বাবার বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে মোট চার বছর কারাদণ্ড ও ৫৮ লাখ টাকা জরিমানা প্রদান করেছে আদালত। আর ছেলের বিরুদ্ধে ৬টি মামলায় বিভিন্ন মেয়াদে মোট তিন বছর এক মাস কারাদণ্ড ও ২৯ লাখ টাকা জরিমানা প্রদান করা হয়। সাজা হওয়ার পর থেকেই তারা পলাতক ছিলেন। সোমবার (১৮ এপ্রিল) দুপুরে তাদের চুয়াডাঙ্গা সদর থানায় নেয়া হয়। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন: চাঁদা তোলার সময় নিয়ন্ত্রণের বাইরে চলে যায় হাতি, গ্রামজুড়ে তাণ্ডব

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply