মোহাম্মদপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতন নয়, চোর সন্দেহে আটক করেছিল স্থানীয়রা

|

গতকাল রোববার (১৮ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরে তাজমহল রোডে এক নারীকে বিবস্ত্র করে প্রকাশ্যে নির্যাতন করা হয়েছে উল্লেখ করে কয়েকজন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়। যা নজরে আসে যমুনা নিউজের; এরপর অনুসন্ধানে এ ঘটনার কোনো সত্যতা পাওয়া যায়নি।

মোহাম্মদপুরে ঘুরে জানা গেছে, শিয়া মসজিদের পাশের একটি রোডে একজন মানসিক ভারসাম্যহীন নারীকে চোর সন্দেহে আটক করে স্থানীয়রা। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ওই নারী নাম পরিচয় কিছুই বলতে পারেনি। এ সময় লোকজন জড়ো হয়ে যায়। ওই নারী এক পর্যায়ে নিজের গায়ের কাপড় খুলে রাস্তায় গড়াগড়ি করতে থাকেন। এ সময় স্থানীয়রা জরুরি সেবা নাম্বার ৯৯৯-এ কল দেয়।

বাছির শেখ নামের স্থানীয় এক বাড়ির দারোয়ান যমুনা নিউজকে বলেন, ওই নারী বাড়ির আশপাশে ঘোরাঘুরি করছিল। এ সময় একজন তাকে মোবাইল চোর বলে ধরে আনে। পরে তার সাথে কথা বলে মনে হয়েছে মানসিক ভারসাম্যহীন।

বিষয়টি জানতে ওই এলাকায় ডিউটিতে থাকা পুলিশ সদস্যদের সাথেও কথা বলেছে যমুনা নিউজ। ওই দিন আশপাশের এলাকায় এস আই পবিত্র কুমার মন্ডল ও এস আই শরিফুল ইসলাম দায়িত্বরত ছিলেন।

এস আই শরিফুল ইসলাম জানান, ট্রিপল নাইনের কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে আমরা উদ্ধার করে গাড়িতে তুলি। গাড়িতে উঠেও মেয়েটি বারবার নিজেই নিজেকে বিবস্ত্র করে ফেলতে চাইছিল। মানসিক ভারসাম্যহীন বুঝতে পেরে তাকে থানার পাশে নিরাপদ স্থানে নামিয়ে দেন তারা। থানায় দায়িত্বরত কর্মকর্তারাও বিষয়টি অবগত বলে জানান তিনি।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply