নাটোরে যুবককে শ্বাসরোধে হত্যা, আটক ২

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে অন্তর হোসেন নামে এক যুবককে শ্বাসরোধে হত্যার ঘটনায় দু’জনকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার (১৯ এপ্রিল) ভোর পাঁচটার দিকে সিরাজগঞ্জ ও পাবনায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, পাবনার চাটমোহরের মহেলা স্টেশন এলাকার মৃত তাছের উদ্দিনের ছেলে এরশাদ আলী ও একই জেলার পাটচাটরা গ্রামের আকবর সরকারের ছেলে রিপন সরকার।

র‍্যাব-৫ এর অধিনায়ক মো. শাহরিয়ার জানান, পাবনার চাটমোহর গ্রামের ছবের আলীর ছেলে অন্তর হোসেনের সাথে মাদক সেবন নিয়ে রিপনের দ্বন্দ্ব সৃষ্টি হয়। এরপর গত শনিবার (১৭ এপ্রিল) বিকেলে রিপন আরেক মাদকসেবী এরশাদ আলীর মোবাইল থেকে অন্তরকে কল করে মাদক সেবনের জন্য ডেকে নেয়। পরে তিনজন চাটমোহর থেকে চোরাই মদ ক্রয় করে নাটোরের গুরুদাসপুরের উদবাড়িয়া দাখিল মাদরাসায় যায়। পরে সেখানে দু’জন গোপনে অন্তরের মদের ভেতরে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। এরপর অন্তর অচেতন হয়ে পড়লে রিপন ও এরশাদ মিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

ঘটনার পর থেকে র‍্যাব-৫ এর সদস্যরা হত্যার সঠিক রহস্য উদঘাটনে অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে এরশাদ আলী ও রিপন সরকারকে আটক করে। আটককৃতদের গুরুদাসপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply