রংপুরে বিচারকের বিরুদ্ধে যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে স্ত্রীর মামলা

|

ফাইল ছবি

রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সরকারের বিরুদ্ধে যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে মামলা করেছেন তার স্ত্রী ডা. হৃদিতা সরকার।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এ মামলাটি করেন তিনি। বিচারক রোকোনুজ্জামান অভিযোগটি গ্রহণ করে আগামী ২১ এপ্রিল বাদী জবানবন্দি রেকর্ডের দিন ধার্য করেছেন।

রংপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিশেষ পিপি খন্দকার রফিক হাসনাইন জানান, মামলার বাদী ডা. হৃদিতা সরকার বিচারক দেবাংশু কুমারের বিরুদ্ধে ২০২১ সালের ২৫ আগস্ট রংপুর জজ শিপের স্টাফ কোয়াটারের নিচ তলা এবং চলতি বছর ২৮ মার্চ রংপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটকের সামনে নতুন গাড়ি ক্রয়ের জন্য ৩০ লাখ টাকা যৌতুকের দাবিতে গলায় ও কানে ছুরিকাঘাত ছাড়াও শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ এনেছেন।  এ কারণে তিনি হাসপাতালে ২১ দিন চিকিৎসাধীন ছিলেন। নির্যাতনের কারণে শ্রবণশক্তি কমে গেছে। এছাড়াও জাজেস কোয়াটার্রে মাদক সেবনেরও অভিযোগ আনা হয়েছে মামলায়।

অভিযোগে বলা হয় বিষয়টি রংপুরের একাধিক বিজ্ঞ বিচারক ছাড়াও জেলা জজ এবং চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অবগত আছেন। অভিযোগে বাদীর শ্বশুর সুধাংশু কুমার সরকার, অভিযুক্ত দেবাংশু কুমার সরকারের পিসতুতো ভাই নিলয় দে সরকার এবং চাচা শ্বশুর রঞ্জন সরকারকেও বিবাদী করা হয়েছে।

/এসএইচ  


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply