নেটফ্লিক্সে হইচই ফেলতে ‘থার’ নিয়ে আসছেন অনিল কাপুর ও হর্ষবর্ধন

|

থারের একটি দৃশ্যে অনিল ও হর্ষবর্ধন।

নেটফ্লিক্সে এবার হইচই ফেলে দিতে আসছেন অনিল কাপুর ও তার ছেলে হর্ষবর্ধন কাপুর। সিনেমার নাম ‘থার’। রহস্য ও অ্যাকশনভিত্তিক এ সিনেমা দিয়েই পর্দায় দ্বিতীয়বারের মতো জুটি বাঁধতে চলেছেন বাবা-ছেলে।

সিদ্ধার্থ, অ্যান্টিক পাচারের সঙ্গে যুক্ত। রাজস্থানের প্রত্যন্ত গ্রামে একের পর এক নৃসংশ হত্যার ঘটনা থেকেই তার সফরের সূচনা। আর তার পেছেনে পড়ে আছে স্থানীয় পুলিশ, যার নাম সুরেখা সিংহ। যাকে শুরু থেকেই সন্দেহভাজনভাবে খুঁজে বেড়াচ্ছেন সুরেখা সিংহ।

রাজস্থানের এই অ্যান্টিক ডিলারের চরিত্রে অভিনয় করেছেন হর্ষবর্ধন কাপুর। আর সেখানকার স্থানীয় পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন হর্ষবর্ধন কাপুরের বাবা অনিল কাপুর। এর আগে বাবা-ছেলে একসাথে অভিনয় করেছেন নেটফ্লিক্সের একে ভারসেস একে সিনেমায়।

এদিকে, এবার এক প্রতিশোধের গল্পই নিয়ে নেটফ্লিক্সে হাজির হচ্ছেন তারা। সিনেমাতে হর্ষবর্ধনের বিপরীতে দেখা যাবে ফাতিমা সানা শেখকে। সিনেমাটি পরিচালনা করেছেন রাজ সিং চৌধুরী, সিনেমার চিত্রনাট্যও তারই লেখা।

আসন এ সিনেমা নিয়ে বেশ উচ্ছসিত অনিল কাপুর। নিজের সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে সিনেমার ফার্স্ট লুক শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘মরুভূমির বালির মধ্যে থেকে যখন আসল সত্যটা আইনের হাতে আসে, তাদের হাত থেকে বাঁচা সম্ভব নয়’।

সিনেমার প্রচারণায় পিছিয়ে নেই অনিলপুত্র হর্ষবর্ধন কাপুরও। তবে এ সিনেমাতে শুধু অভিনয় নয় প্রযোজনার দায়িত্বতেও আছেন হর্ষবর্ধন নিজেই। রিয়েল লাইফে বাবা-ছেলের সম্পর্ক থাকলেও সিনেমাতে তাদের সম্পর্কের তিক্ততা আর বুঝতে নিশ্চয় দর্শকদের বাকি নেই। এই হত্যাকারী সিদ্ধার্থকে কি খুজে বের করতে সফল হবেন অনিল তা বোঝা যাবে সিনেমা মুক্তির পরই।



/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply