ডেভিড উইলিয়ামসের হ্যাট্রিকে আবাহনীকে ৩-১ গোলে হারালো মোহনবাগান

|

ম্যাচে বল দখলের উত্তেজনাকর মুহূর্তে আবাহনী-মোহনবাগান।

কলকাতায় অনুষ্ঠিত এএফসি কাপের প্লে–অফে মোহনবাগানের কাছে ৩-১ গোলে হেরেছে আবাহনী। মোহনবাগানের হয়ে হ্যাটট্রিক করেছেন মোহনবাগানের অস্ট্রেলিয়ান ফরোয়ার্ড উইলিয়ামস। আর আবাহনীকে ম্যাচে ফেরাতে দানিয়েল কলিনদ্রেসের পা থেকে একটি গোল আসলেও শেষ হাসি মোহবাগানই হেসেছে। এ জয়ে এএফসি কাপের গ্রুপ পর্বে উঠে গেল মোহনবাগান আর বিদায় নিলো আবাহনী।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় কলকাতায় এএফসি কাপের প্লে অফে মুখোমুখী হয় ঢাকা আবাহনী ও এটিকে মোহনবাগান।

এদিন খেলার শুরু থেকেই মোহনবাগানের সামনে ভীষণ অসহায় দেখাচ্ছিল আবাহনীকে, কারণ প্রথমার্ধে ন্যুনতম একটি গোলের সুযোগও তৈরি করতে পারেনি ঢাকা আবাহনী। অথচ প্রথমার্ধ শেষে ২-০ গোলে এগিয়ে ছিল মোহনবাগান। প্রথমার্ধের ৬ ও ২৯ মিনিটে আবাহনীর জালে দুইবার বল জড়ান উইলিয়ামস। আবাহনীর দুই সেন্টারব্যাক টুটুল হোসেন ও মিলাদ শেখ যে গোলমুখে উইলিয়ামসকে একদমই মার্ক করতে পারছিলেন না তা বেশ স্পষ্টভাবেই বোঝা যাচ্ছিল।

তবে, দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে গোল ব্যবধান ২-১ এ আনেন আবাহনীর কোস্টারিকান ফরোয়ার্ড দানিয়েল কলিনদ্রেস। এরপরই আবাহনীর কিছুটা ম্যাচে ফেরার সম্ভাবনা তৈরি হলেও ৮৫ মিনিটে গোল করে স্কোর লাইন ৩–১ করলেন মোহনবাগানের অস্ট্রেলিয়ান ফরোয়ার্ড ডেভিড উইলিয়ামস।

এরপর আর ম্যাচে ফেরা হয়নি আবাহনীর। নির্ধারিত ৯০ মিনিট শেষে রেফারির বাঁশির সাথে ৩-১ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা আবাহনী।
/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply