‘ভালো থাকিস বন্ধু’

|

মোশারফ হোসেন রুবেলের মৃত্যুতে শোকাক্রান্ত বাংলাদেশের ক্রিকেটাঙ্গন।

যেখানে শুরু ঠিক সেখানেই শেষ… আর কখনো মিরপুরের সবুজ গালিচায় পা পড়বে না মোশাররফ হোসেন রুবেলের। দীর্ঘ দিন ব্রেইন টিউমারের সাথে লড়াই করে, মাত্র ৪০ বছর বয়সেই জীবন ইনিংসের ইতি টানেন বুধবার ….এমন মৃত্যু তাই তো ছুঁয়ে গেছে তার সতীর্থ-ভক্তদের।

‘ভালো থাকিস বন্ধু’ মোশাররফ রুবেলের মৃত্যুতে এভাবেই স্মরণ করলেন মাশরাফী বিন মোর্ত্তজা। সদ্য প্রয়াত বন্ধু মোশাররফ হোসেন রুবেলকে স্মরণ করে ব্যক্তিগত প্রোফাইলে রুবেলের ছবি পোস্ট করেছেন মাশরাফী বিন মোর্ত্তজা। জীবনের অপর পাড়ে বন্ধুর ভাল থাকার প্রার্থনা তার।

শুধু মাশরাফীই নন, দীর্ঘ দিন ব্রেইন টিউমারে ভুগে মোশাররফ রুবেলের এমন প্রস্থান মেনে নিতে পারছে না ম্যাশের মতোই অন্য সতীর্থ ও ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে মুশফিক-তামিম-সাকিবরা শোক জানিয়েছেন রুবেলের মৃত্যুতে।

টেস্ট অধিনায়ক মুমিনুল হক, ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও শোক প্রকাশ করেন ৪০ বছর বয়সী এ অফস্পিনারের মৃত্যুতে। টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ রুবেলের সাথে নিজের ছবি পোস্ট করে শোক জানান।

সাকিব আল হাসানও মোশাররফ রুবেলের ছবি পোস্ট করে শোক প্রকাশ করেন। সেই সাথে দেশে ফেরার পরও এ নিয়ে প্রতিক্রিয়া জানান তিনি। মুশফিকুর রহিম, রুবেল ও তার পরিবারের মঙ্গল কামনা করে পোস্ট করেন ফেসবুকে। নিজের পোস্টে মুশফিক লেখেন, তার মৃত্যুর দিনটি ক্রিকেটাঙ্গনের শোকের দিন।

মোস্তাফিজুর রহমানও রুবেলের মৃত্যুতে শোক প্রকাশ করেন। সেই সাথে মেহেদী মিরাজ, সৌম্য সরকার, নুরুল হাসান সোহান, নাঈম ইসলামসহ সকলেই শোকাহত এই ক্রিকেটারের আকস্মিক প্রস্থানে।

/এসএইচ




সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply