নিউমার্কেটে সংঘর্ষ: মামলা করবেন নাহিদের বাবা

|

নিহত নাহিদের বাবা (বাম দিক থেকে দ্বিতীয়)।

নিউমার্কেটে ব্যবসায়ীদের সাথে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় দুইটি মামলা নিউমার্কেট থানায় প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করতে যাচ্ছে। অপরটি মামলাটি করবেন সংঘর্ষে নিহত নাহিদের বাবা।

নিউমার্কেট এলাকায় সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাতের পর গতকালও দিনভর সংঘর্ষ হয়। ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেট এলাকার বিপণী বিতানের দোকানমালিক ও কর্মচারীদের মধ্যে দফায়-দফায় হয় সংঘর্ষ। আক্রান্ত হন সাংবাদিকরাও। সংঘর্ষের মাঝে পড়ে প্রাণ হারিয়েছেন নাহিদ হোসেন নামের এক তরুণ।

নিউমার্কেট এলাকায় সংঘর্ষের বলি হয়ে মঙ্গলবার (১৯ এপ্রিল) মারা গেছে মো. নাহিদ নামের এক তরুণ। পরিবারের হাল ধরতে ডেলিভারিম্যান হিসেবে সে কাজ করতো কুরিয়ার সার্ভিসের একটি প্রতিষ্ঠানে। কিন্তু কর্মস্থলে যাওয়ার পথেই নিউমার্কেট এলাকায় দোকানদার ও ঢাকা কলেজ ছাত্রদের সংঘর্ষের মাঝে পড়ে গুরুতর আহত হয় নাহিদ। রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মামলার ব্যাপারে তাৎক্ষণিক কোনো সিদ্ধান্তের ব্যাপারে জানায়নি শোকে হতবিহ্বল নাহিদের পরিবার। নাহিদের চাচা বলেন, মামলা করে কী করবো? আমরা গরীব মানুষ। মামলা করে তো নাহিদ ফিরে আসবে না।

আরও পড়ুন: নিউমার্কেটে আবার মুখোমুখি শিক্ষার্থী-ব্যবসায়ী; ককটেল বিস্ফোরণ

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply