লালমনিরহাটে বিকাশ এজেন্টকে কুপিয়ে হত্যা

|

আইয়ুব আলী।

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় আইয়ুব আলী নামে এক বিকাশের এজেন্টকে কুপিয়ে গলাকেটে হত্যার পর টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাট- সোনারহাট বাইপাস সড়কের কুঠিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। মৃত আইয়ুব আলী উপজেলার চলবলা ইউনিয়নের হাড়িশ্বর গ্রামের আব্দুল মতিনের ছেলে। তিনি উপজেলার চাপারহাটের (বিদেশি মার্কেটের) একজন বিকাশ এজেন্ট।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন আইয়ুব আলী। পথিমধ্যে কুঠিরপাড় এলাকায় তার পথরোধ করেন দুর্বৃত্তরা। পরে তাকে হত্যা করে টাকা-পয়সাসহ সর্বস্ব লুটে নেয় দুর্বৃত্তরা। এ সময় তার মোটরসাইকেল ও হত্যার সময় ব্যবহৃত ধারালো অস্ত্রটি মরদেহের পাশে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা তার রক্তাক্ত মরদেহ সড়কের পাশে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ এসে লাশসহ ব্যবহৃত অস্ত্র থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুল জানান, রাতেই ঘটনাস্থলে গিয়ে দেশীয় অস্ত্র ও লাশটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো বলা যাচ্ছে না। তদন্ত করে রহস্য উৎঘাটনে কাজ করছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply