অস্কারকাণ্ডের পর হঠাৎ মুম্বাই বিমানবন্দরে উইল স্মিথ!

|

ছবি: সংগৃহীত।

অস্কার কাণ্ডের পর নাকি ভেঙে পড়েছিলেন মার্কিন অভিনেতা উইল স্মিথ। রীতিমতো কাউন্সিলিং করিয়েছিলেন নিজের এমনটা জানা গিয়েছিল। যে স্ত্রীর জন্য অস্কার মঞ্চে সবার সামনে চড় কষে দিয়েছিলেন কমেডিয়ান ক্রিস রককে, সেই জাডাই নাকি বিপক্ষে কথা বলা শুরু করেছিলেন উইল স্মিথের। তবে এতো কিছুর পর এই অভিনেতাকে হঠাৎ দেখা গেলো ভারতের মুম্বাইয়ের বিমানবন্দরে। ভারত সফর সম্পর্কে আগে থেকে কোনো পূর্বাভাসই ছাড়াই উইলের এই ভ্রমণ নিয়ে তৈরি হয়েছে নানা জল্পনা। খবর এনডিটিভির।

এবারই প্রথম নয়, ভারতে এর আগেও সফরে গিয়েছিলেন উইল। ২০১৯ সালে ‘দ্য বাকেট লিস্ট’ ছবির শ্যুটিংয়ে বলিউডের কয়েক জন তারকার সঙ্গে দেখা করতে এসেছিলেন মার্কিন অভিনেতা। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার-২’-এর একটি দৃশ্যেও দেখা গিয়েছিল উইলকে। তবে এভাবে আকষ্মিক এ ভ্রমণের কোনো কারণ এখনও জানা যায়নি। নতুন কোনো ছবিতে উইল যুক্ত হলেন কিনা তা নিয়েই শুরু হয়েছে নানান জল্পনা।

প্রসঙ্গত, ২০২২ অস্কার মঞ্চে ক্রিস রককে চড় মেরে বড়সড় বিতর্কে জড়িয়ে পড়েছিলেন উইল। আগামী ১০ বছর তিনি অস্কার থেকে বঞ্চিত থাকবেন, এমনটাই শাস্তি জারি হয়েছে। উইল স্মিথের স্ত্রী অভিনেত্রী জাডা পিঙ্কেট স্মিথের মাথায় কম চুল নিয়ে ঠাট্টা করেছিলেন ক্রিস রক। অস্কার মঞ্চে উঠে কৌতুকশিল্পী-সঞ্চালককে সপাটে চড় মারেন স্মিথ।

তবে মুম্বাই বিমানবন্দরে দেখা দেওয়া উইল স্মিথকে বেশ হাসিখুশি আর ঝরঝরে দেখাচ্ছিল। পুরনো তিক্ততা কাটিয়ে উঠেছেন বলেই মনে করছেন ভক্তরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply