টাঙ্গাইলে ঘর থেকে দুই শিশুর লাশ উদ্ধার, আহত মা হাসপাতালে

|

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের ভূঞাপুরের নিকরাইল পুনর্বাসন কেন্দ্রের ঘর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় আহত অবস্থায় তা‌দের মা সাহিদা বেগমকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার ১নং পুনর্বাসন এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো- সা‌জিম (৬) ও তার ভাই সা‌নি (৪ মাস)। তারা উপজেলা নিকরাইল ইউনিয়নের এক নম্বর পুনর্বাসন এলাকার ইউসুফের ছেলে।

নিহতের নানি সূর্য বানু জানান, সকাল ১১টার দিকে ঘুম থেকে না উঠায় ডাক দেই কিন্তু দরজা ভেতর থেকে বন্ধ ছিল। অনেকক্ষণ ডাকার পর না উঠায় সন্দেহ হয়। তাই আশেপাশের লোকজন ডেকে এনে বেড়া কেটে ভেতরে ঢুকি।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফরিদুল ইসলাম জানান, ভূঞাপুরের নিকরাইল এলাকার পুনর্বাসন কেন্দ্র থেকে দুই ছেলে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আহত অবস্থায় নিহত শিশুদের মা’কে উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

তিনি জানান, শিশুদের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে। তবে এখনো বুঝা যাচ্ছে না কীভাবে এ ঘটনা ঘটেছে। তবে সিলিংফ্যান ভাঙ্গা এবং পাখাগুলোতে রক্ত লাগা রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে চলন্ত সিলিংফ্যান ভেঙে পাখার সাথে লেগে তাদের মৃত্যু হয়েছে।

এ সময় তিনি আরও বলেন, নিহতদের মা সুস্থ হলে এবং শিশুদের ময়নাতদন্তের পরই আসল রহস্য বের হয়ে আসবে। এখনো মামলা হয়নি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply