নিউমার্কেট সংঘর্ষ: খুনের অভিযোগে ছাত্রলীগ কর্মী ইমনসহ কয়েকজন আটক

|

কুপিয়ে হত্যার অভিযোগে আটক ঢাকা কলেজের ছাত্রলীগ কর্মী ইমন।

নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় কুপিয়ে খুনের সাথে জড়িত থাকার অভিযোগে ঢাকা কলেজের ছাত্রলীগ কর্মী ইমন’সহ কয়েকজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। নাহিদকে কুপিয়ে হত্যার যে ছবিটি গণমাধ্যমে ভাইরাল হয়েছে, সেই ছবিটি ইমনের বলে জানা যায়। ইমন ঢাকা কলেজের বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার গ্রামের বাড়ি খুলনায়। ভিডিও এবং ছবিতে নাহিদকে নৃশংসভাবে কোপাতে দেখা গেছে ইমনকে।

ঘটনার দিন ইমন তার বাম হাতের ওপরের অংশে এবং পায়ে ইটের আঘাতে আহত হন। ছবি ও ভিডিওতে দেখা গেছে, তার বাম হাত ছিল কাপড় দিয়ে বাঁধা। ইমনের সঙ্গে ভিডিওর ওই যুবকের চেহারার মিল খুঁজে পেয়েছে পুলিশ। মামলা দায়েরের পর থেকে ইমনকে আর দেখা যায়নি। বন্ধ রয়েছে তার মোবাইল ফোন। ডিঅ্যাক্টিভ করা হয়েছে তার ফেসবুক আইডি। যদিও ঘটনার দিনও তার ফেসবুক আইডি সচল ছিল। নাহিদকে প্রথমে যে দুজন মারধর শুরু করে তারা হলো কাইয়ুম ও সুজন ইসলাম।

তুচ্ছ কারণে ঢাকা কলেজ শিক্ষার্থীদের সাথে নিউমার্কেটের দোকান মালিক-কর্মচারী ও হকারদের সংঘর্ষে তিনটি মামলার মাঝে নাহিদ হত্যা মামলাটি তদন্ত করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

আরও পড়ুন: নিউমার্কেটে সংঘর্ষ ও প্রাণহানির মামলায় বিএনপি নেতা মকবুল ৩ দিনের রিমান্ডে

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply