সিরাজগঞ্জে বালুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে বালুবাহী ট্রাকের ধাক্কায় তারেক রহমান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার (৯ মে) দুপুরে জেলার বেলকুচি উপজেলার আজুগড়া বেড়িবাঁধ এলাকা সংলগ্ন সিরাজগঞ্জ সরকারি ভেটেরিনারি কলেজের সামনে এই ঘটনা ঘটে। নিহত তারেক চৌহালী উপজেলার চাঁদপুর উত্তর পাড়া গ্রামের রফিকুল ইসলাম ওরফে ইসলামের ছেলে।

স্থানীয় মোরল ইউসুব শেখ জানান, আজ বেলা সাড়ে ১২টার সময় একটি বালুবাহী ট্রাক বেপরোয়া গতিতে এসে ভেটেরিনারি কলেজের সামনে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা চালক ছিটকে রাস্তার পাশে পড়ে ছটফট করতে থাকে। স্থানীয়রা মাথায় পানি ঢালতে থাকে। পরে পুলিশে খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহযোগিতায় তারেককে উদ্ধার করে খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এনায়েতপুর থানা পুলিশের উপ-পরিদর্শক বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজে নিয়ে আসার পর চিকিৎসক তারেককে মৃত ঘোষণা করেন। তার মরদেহ এখনও হসপিটালে রয়েছে। ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। তবে এই অঞ্চলে কোনো বৈধ বালু মহল নেই। এখানে অনেকগুলো অবৈধ বালু মহল থাকায় প্রায়ই ঘটছে এমন দুর্ঘটনা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply