ভাড়া বাসায় আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে এক স্কুলছাত্রীকে অপহরণ করে ভাড়া বাসায় আটকে রেখে ধর্ষণের অভিযানে মো. রাব্বি ও মো. হৃদয় নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) দুপুর ১১টার দিকে র‍্যাব ১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার দিবাগত রাত ৩টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার হাসপাতাল রোডের একটি ভাড়া বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার ও দুই যুবককে গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাব জানায়, গত ৮ মে সন্ধ্যায় ভুক্তভোগী স্কুলছাত্রী তার খালার বাড়ির পেছনে টিউবওয়েল থেকে পানি আনতে যায়। এসময় অভিযুক্ত রাব্বি অভিযুক্ত হৃদয়ের সহযোগিতায় ওই স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে ছাত্রীকে লক্ষ্মীপুর পৌরভা এলাকার একটি ভাড়া বাসায় নিয়ে রাখে। সবার কাছে রাব্বি তাকে স্ত্রী পরিচয় দেন ও দুইদিন বাসায় আটকে রেখে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে ছাত্রীর মামা র‍্যাব-১১ এর নোয়াখালী কার্যালয়ে অভিযোগ করলে তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিমকে উদ্ধার এবং আসামিদের গ্রেফতার করা হয়।

র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামিম হোসেন বলেন, ছাত্রীর মামা গ্রেফতার দুইজনের বিরুদ্ধে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের পর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। সেখানেই পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply