নরসিংদীতে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৮ মে) দুপুরে উপজেলার মেথিকান্দা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। অপরদিকে, নরসিংদীর পলাশে বালুবাহী ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত হয়েছে।

নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় মিলেছে। মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন (৫০)। দেলোয়ার ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৪ নং ইউনিটের প্রশাসনিক বিভাগের উচ্চমান সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তবে রেল লাইনের পাশ থেকে উদ্ধার মরদেহের পরিচয় না মিললেও তার বয়স আনুমানিক ১৩ বলে জানিয়েছে রেলওয়ে পুলিশ।

জানা যায়, শনিবার সকালে রায়পুরার মেথিকান্দা এলাকার ঢাকা-চট্টগ্রাম রেললাইনের পাশে শরীরের বিভিন্ন অংশে আঘাত প্রাপ্ত ও রক্তাক্ত অবস্থায় একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে, হটলাইন নাম্বার ৯৯৯ এ ফোন দিলে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে এসে নরসিংদী রেলওয়ে পুলিশকে খবর দেয়। দুপুর ১২টার দিকে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

অন্যদিকে, মোটরসাইকেল দুর্ঘটনার শিকার দেলোয়ার হোসেন সকালে গাজীপুরের নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের কর্মস্থলে ফিরছিলেন। মোটরসাইকেলটি পলাশের চরসিন্দুর ইউনিয়নের বালিয়া গ্রামে পৌঁছলে অপর দিক থেকে আসা বালুবাহী একটি ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় আঘাত প্রাপ্ত হন দেলোয়ার। স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস জানান, দুর্ঘটনার পরই ট্রলির চালক পালিয়ে যায়। তবে ট্রলিটি জব্দ করা হয়েছে। মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নরসিংদী রেলওয়ে থানার উপ-পরিদর্শক ইমায়েদুল জাহেদী বলেন, রেললাইনের পাশ থেকে অজ্ঞাত মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। বিস্তারিত ময়নাতদন্তের পর জানা যাবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply