ফরিদপুরের নগরকান্দায় ব্যবসায়ীকে কুপিয়ে ও পেরেক ঢুকিয়ে হত্যা

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দায় এক ব্যবসায়ীকে কুপিয়ে ও শরীরে লোহার পেরেক ঢুকিয়ে হত্যার খবর পাওয়া গেছে। নিহত ব্যবসায়ী উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের চর ছাগলদী গ্রামের মুক্তিযোদ্ধা জিলু মোল্যার ছেলে বাবু মোল্যা (৩৫)।

শনিবার (২৮ মে) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরকান্দা বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে নগরকান্দা-ছাগলদী সড়কের মিনারগ্রামের পরিত্যক্ত ইট ভাটার পাশে তার ওপর হামলা করে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মানিকগঞ্জ পৌঁছলে ভোরে এ্যাম্বুলেন্সেই মৃত্যু হয় তার।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বাবু মোল্যা নগরকান্দা সদর বাজারে হার্ডওয়ারের ব্যবসা করতেন। প্রতিদিনের মতো দোকান বন্ধ করে নিজ বাড়িতে যাচ্ছিলেন। রাত সাড়ে ৯টার দিকে পৌরসভার এমো মিয়ার পরিত্যক্ত ইট ভাটার কাছে পৌঁছলে, আগে থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা গতিরোধ করে। পরে হাত, পা ও মুখ বেধে শরীরের বিভিন্ন স্থানে লোহার পেরেক ঢুকিয়ে এবং কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে মৃত ভেবে ফেলে রেখে যায়।

পরে পথচারীরা আহত বাবুকে পরে থাকতে দেখে স্বজনদের খবর দেয়। পরিবারের সদস্যরা বাবুকে উদ্ধার করে প্রথমে নগরকান্দা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেয়ার পথে মানিকগঞ্জ পৌঁছলে বাবু মোল্যা অ্যাম্বুলেন্সেই মারা যান।

বাবু মোল্যার ভাই ফিরোজ মোল্যা বলেন, আমার চাচাতো ভাই আমির মোল্যার সাথে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে ঝামেলা চলছিল। সেই আক্রোশে তারাই আমার ভাইকে খুন করেছে। আমি ওদের বিচার চাই।

থানা অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, ঘটনা ঘটিয়েই আসামিরা পালিয়ে গেছে। তাদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। আশা করছি দ্রুতই আসামিদের গ্রেফতার করা হবে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply