আগামীকাল নিয়ে আসছেন ‘অভিনেতা’ ইমন

|

'আগামীকাল' সিনেমায় ভিন্ন এক ইমনকে দেখা যাবে বলে জানালেন অভিনেতা নিজেই।

দারুচিনি দ্বীপের ১৫ বছর পর আবারো পর্দায় আসছে কনপ্রিয় অভিনেতা মামনুল হক ইমন । অঞ্জন আইচের পরিচালনায় ‘আগামীকাল’ সিনেমায় দেখা যাবে তাকে। জানা গেছে আগামী ৩ জুন মুক্তি পাবে সিনেমাটি। এ উপলক্ষে আয়োজিত হয়েছিল এক সংবাদ সম্মেলন। উপস্থিত ছিলেন সিনেমা সংশ্লিষ্টরা।

সিনেমার নাম ‘আগামীকাল’। মুক্তির আগেই সংবাদ সম্মেলনে ঘোষণা এলো আগামী শুক্রবার (৩ জুন) দেশের প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি। রোমান্টিক থ্রিলার এ গল্পে ইমন নায়ক নন, আসছেন অভিনেতা হয়ে।

অভিনেতা হয়ে আসা প্রসঙ্গে মামনুন ইমন বলেন, আগে তো শুধু নায়ক হতে চাইতাম, কিন্তু এখন অভিনয় করতে চাই। একজন ভারসেটাইল অভিনেতা হিসেবে জয় করতে চাই দর্শকদের মন। ‘আগামীকাল’ আমার জন্য সেরকমই এক সুযোগ নিয়ে এসেছে। গল্পটা সাইকো-থ্রিলার ধরনের। দর্শক এই সিনেমায় আমাকে নতুন রূপে দেখবেন, তাদের ভাল লাগবে আশা করি।

ইমন-মম ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন সূচনা আজাদ। ‘আগামীকাল’ এ অভিনয় প্রসঙ্গে সূচনা বলেন, এখানে আমার যে ক্যারেকটার সেটি বেশ চ্যালেঞ্জিং। চেষ্টা করেছি সর্বোচ্চটা দেয়ার।

নানা কারণে আগামীকালকে দর্শকের জন্য চমক হিসেবেই দেখছেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। তেমনটাই জানালেন প্রযোজক ও এ সিনেমার আর এক গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনেতা টুটুল চৌধুরী।

‘আগামীকাল’ প্রসঙ্গে এ সিনেমার প্রযোজক ও অভিনেতা টুটুল চৌধুরী বলেন, অনেকেই বলে থাকেন যে একজন অভিনেতার যখন আর নতুন কিছু দেয়ার থাকে না তখন অভিনেতারা প্রযোজক হয়ে যান। আমার ক্ষেত্রে অবশ্য তা ঘটেনি। আমি এই চলচ্চিত্রে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছি, নেতিবাচক ঠিক না অ্যান্টি হিরো যাকে বলে। যাকে কখনও নায়ক আবার কখনও ভিলেন মনে হবে। আমার জায়গা থেকে সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি, বাকিটা দর্শক বিচার করবেন।

সিনেমার পরিচালক অঞ্জন আইচ ছোট পর্দার গুনি নির্মাতা হলেও আগামীকাল দিয়ে বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। নিজের প্রথম সিনেমা প্রসঙ্গে পরিচালক অঞ্জন আইচ বলেন, এটা আমার প্রথম সিনেমা। আমি চেষ্টা করেছি চরিত্রের সাথে মাননসই হিউমার ও অন্যান্য উপাদান দিয়ে গল্পটিকে দর্শকের সামনে উপস্থাপনের। আশা করি দর্শকদের ভাল লাগবে।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, তারিকা স্বপনসহ অনেকেই। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন সোমনুর মনির কোনাল।

‘আগামীকাল’ নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলন শেষে কাটা হয় কেক। মামনুন ইমনের জন্মদিন উদযাপন রঙ ছড়ায় আয়োজনে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply