গাঁজা দিয়ে বিশেষ ডেজার্ট তৈরি করা চক্রের ৩ সদস্য আটক

|

গাঁজা দিয়ে ডেজার্ট তৈরির চক্রের ৩ সদস্য আটক।

গাঁজা দিয়ে তৈরি হতো কেক, চকলেট, মিল্কশেক। সেই বিশেষ ডেজার্ট বিক্রি করতে তৈরি হয়েছিল অনলাইন নেটওয়ার্ক। সেখানে অর্ডার দিলেই জায়গামতো পৌঁছে যেতো এসব দ্রব্য। এই অভাবনীয় কাজটি যারা করতেন সেই চক্রের ৩ জনকে ধরেছে গুলশান থানা পুলিশ।

পুলিশ জানায়, গতকাল রোববার (২৯ মে) তারা তথ্য পায় যে, একটি বাইক রাইডিং সার্ভিসের মাধ্যমে এক মাদক ব্যবসায়ী গুলশান এলাকায় মাদক ডেলিভারি দিতে যাচ্ছেন। সেই খবরের ভিত্তিতে গুলশান এলাকা থেকে পাঠাও চালকের পেছনে বসে থাকা মাদক ব্যবসায়ী জুবায়েরকে আটক করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে অনুভব খান রিবু ও নাফিসা নাজা নামে আরও দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

আটককৃতরা জানায়, ইনস্টাগ্রামে অর্ডার নিয়ে ঢাকা শহরের বিভিন্ন জায়গায় এসব মাদক ডেলিভারি দিতেন তারা। তারা গাঁজা দিয়ে মিল্কশেক, গাঁজার নির্যাস দিয়ে তৈরি বিভিন্ন ধরনের চকলেট ও কেক তৈরি করতেন। ১ কেজি গাঁজার চকলেট তৈরি করতে ৫ কেজি গাঁজার নির্যাস প্রয়োজন হয় বলেও জানায় তারা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার মো. আসাদুজ্জামান বলেন, বিভিন্ন ইউটিউব চ্যানেল বা নানা জায়গায় আটককৃতরা দেখেছে যে, এই পণ্যগুলো এভাবে তৈরি হয়। সেই প্রাথমিক জ্ঞান থেকেই তারা এই কাজ শুরু করেছে। তাদেরকে আরও ব্যাপক জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। তারা কোথা থেকে কোন কম্পোজিশনে এ জিনিসগুলো পেলো, তা জানার চেষ্টা করবো আমরা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply