খুলনায় মাদক নিরাময় কেন্দ্রের বারান্দায় ঝুলন্ত অবস্থায় মিললো রোগীর মৃতদেহ

|

খুলনা ব্যুরো:

খুলনা নগরীর খানজাহান আলী রোডে অবস্থিত প্রগতি মানসিক রোগ ও মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের বারান্দায় নবীন বিশ্বাস নামে ওই নিরাময় কেন্দ্রে চিকিৎসারত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে ২৪ মে চিকিৎসার জন্য তিনি ওই নিরাময় কেন্দ্রে ভর্তি হন।

সোমবার (৩০ মে) সকাল ৯টায় খাবার দিতে এসে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার সাথে থাকা অন্যান্য রোগীরা। সুস্থ হয়ে এদিন বিকেলে তার বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল।

নিরাময় কেন্দ্রে চিকিৎসারত কয়েকজন জানান, সকাল সাড়ে ৮টার দিকে নবীন দাঁত ব্রাশ করার কথা বলে বারান্দায় যায়। সকাল ৯টায় খাবার দেয়ার সময় তাকে খুঁজে না পেয়ে বারান্দায় গিয়ে গামছার সাথে ঝুলন্ত অবস্থায় দেখে তারা চিৎকার করলে প্রতিষ্ঠানের লোকজন তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন জানান, কোনো ব্যক্তি আত্মহত্যা করলে সেখানে স্বাভাবিকভাবে মলমূত্র পাওয়া যায়। তবে নবীনকে যেখান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে সেখানে এসব কিছুই পাওয়া যায়নি। একারণে নবীন আত্মহত্যা করেছে কিনা তা নিশ্চিত নয়। নিহত নবীন বিশ্বাস নড়াইল জেলার কালিয়া থানার হররিয়া গ্রামের নারায়ণ চন্দ্র বিশ্বাসের ছেলে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply