চার বছর আগে নিখোঁজ হওয়া গৃহবধূকে উদ্ধার করলো পিবিআই

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া এলাকায় শ্বশুরবাড়ি থেকে চার বছর আগে পরিবারের সাথে অভিমান করে নিখোঁজ হওয়া আসমানি খাতুনকে গাজিপুর থেকে জীবিত উদ্ধার করেছে পিবিআই।

বুধবার (১ জুন) দুপুর ১২টার দিকে শহরের কানাইখালি এলাকায় নিজ কার্যালয়ে এ তথ্য জানান পিবিআই পুলিশ সুপার।

নাটোর পিবিআই পুলিশ সুপার শরীফ উদ্দিন জানান, ২০১৯ সালের ৩ ফেব্রুয়ারি নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের শিবদুর গ্রামে শ্বশুরবাড়ি থেকে অভিমান করে নিখোঁজ হয় আসমানি। পরে ঘটনাটি আসমানির শ্বশুরবাড়ির লোকজন তার বাবাকে মোবাইল ফোনে ঘটনাটি জানায়। জানতে পেরে আসমানির বাবাসহ পরিবারের সদস্যরা আসমানির শ্বশুড়বাড়িতে যায়। কিন্তু সেখানকার মানুষ জানায়, আসমানিকে মেরে লাশ গুম করে দেওয়া হয়েছে।

এ ঘটনায় ২০১৯ সালের ৩ ফেব্রুয়ারি সদর থানায় আসমানির বাবা বাদী হয়ে আসমানির স্বামী দুলালসহ পরিবারের ৫ সদস্যের নাম উল্লেখ করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে আসমানির শ্বশুরকে গ্রেফতার করে আদালতে হাজির করে। এ সময় আদালত মামলাটি অধিক তদন্ত করতে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে পিবিআই পুলিশকে নির্দেশ প্রদান করে। তারপর থেকে পিবিআই পুলিশ মামলাটির তদন্ত শুরু করে।

তদন্ত চলাকালীন গতকাল ৩১ মে জীবিত অবস্থায় ঢাকার গাজিপুরের একটি ভাড়া বাসা থেকে আসমানিকে উদ্ধার করে। পিবিআই পুলিশ সুপার শরীফ উদ্দিনের জিজ্ঞাসাবাদে আসমানি জানান, ২০১৫ সালে বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন তাকে নির্যাতন করতো। বারবার এমন নির্যাতন করায় কাউকে কিছু না বলে স্বেচ্ছায় তিনি পালিয়ে যান। এ সময় তিনি পরিচিত কারো সাথে আর কোনো যোগাযোগ করেননি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply