নেত্রকোণায় ক্ষুরের আঘাতে গুরুতর আহত যুবক

|

ছবি: প্রতীকী

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার মোহনগঞ্জে ঝুটনগুণ (২৪) এক যুবককে ক্ষুর দিয়ে টেনে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত কাউছার মিয়ার (২৩) বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ঝুটন গুণের চাচাতো ভাই সুরঞ্জন গুণ বাদী হয়ে বুধবার মোহনগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। এতে কাউছার মিয়া ছাড়াও দুই-তিনজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার আদর্শনগর বাজারে এ ঘটনা ঘটে। পরে কাউছারকে আশপাশের লোকজন উদ্ধার করে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে চিকিৎসক তাকে ময়মনসিংহ রেফার্ড করেন। তার মাথা, ঘাড়, পিঠ ও হাতে ৮/৯টি ক্ষুরের টান রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

ভুক্তভোগী ঝুটন গুণ ওই উপজেলার মাঘান-শিয়াধার ইউনিয়নের মল্লিকপুর গ্রামের অমিয় গুণের ছেলে। আর অভিযুক্ত কাউছার মিয়া একই এলাকার ছন্দু মিয়ার ছেলে।

মামলার বাদী সুরঞ্জন গুণ বলেন, সকালে আদর্শনগর বাজারে বাঁশ কিনতে যায় ঝুটন গুণ। এ সময় কাউছার পেছন থেকে তাকে ক্ষুর দিয়ে উপর্যুপরি টানতে থাকে। এক পর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে কাউছার পালিয়ে যায়। পরে ঝুটনকে উদ্ধার করে মোহনগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাৎক্ষণিক ময়মনসিংহে রেফার্ড করেন। ৮-১০ বছর আগে কাউছারের বাবার সাথে ঝুটন গুণের বাবার ঝগড়া হয়েছিল। পরে ওই সময়ই সেই ঝগড়া শালিসের মাধ্যমে মীমাংসা করা হয়েছিল। এখন কেন ঝুটনকে মারলো তার কারণ জানতে পারিনি।

মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ঝুটন গুণের শরীরের বিভিন্ন জায়গায় ৭/৮টি ক্ষুরের আঘাত লেগেছে বলে জেনেছি। তবে পিঠের আঘাতটি অনেকটা গভীর ক্ষত হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলমান আছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply