রিজওয়ানের জন্মদিনে পূজারার শুভেচ্ছা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল

|

ছবি: সংগৃহীত

২০২১ সালে ব্যাট হাতে রানের বন্যা বইয়ে দিয়েছেন পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। হয়েছেন পুরুষদের টি-টোয়েন্টি ক্রিকেটের প্লেয়ার অফ দ্য ইয়ার। ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটেও এবারই অভিষেক হয়েছে রিজওয়ানের। সেখানেও সফল তিনি। সাসেক্সে তিনি ড্রেসিংরুম শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেটার চেতেশ্বর পূজারার সাথে। তাই রিজওয়ানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন পূজারা।

বুধবার (১ জুন) নিজের ৩০ তম জন্মদিন উদযাপন করেন রিজওয়ান। এমন দিনে টুইটারে নিজের ও রিজওয়ানের একটি ছবি পোস্ট করে পূজারা লেখেন, শুভ জন্মদিন রিজওয়ান। সামনে একটি দুর্দান্ত বছর কাটুক। পোস্টটিতে মাত্র ৭ ঘণ্টাতেই ৪০ হাজারের মতো লাইক পড়েছে।

কয়েকদিন আগেই পূজারার উচ্চ প্রশংসা করেছিলেন রিজওয়ান। বলেছেন, পূজারা একজন দুর্দান্ত লোক। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আমার পুরো ক্যারিয়ারে সবচেয়ে মনযোগী খেলোয়াড়দের মধ্যে দেখেছি- ইউনিস খান, ফাওয়াদ আলম ও পূজারাকে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৮ই জুন থেকে শুরু হওয়া আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামার অপেক্ষায় আছেন রিজওয়ান। পূজারা এই মৌসুমে সাসেক্সের হয়ে পাঁচ ম্যাচে দুটি সেঞ্চুরি ও ডাবল সেঞ্চুরি করেছেন। তাই শ্রীলঙ্কার বিরুদ্ধে হোম টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল থেকে বাদ পড়া অভিজ্ঞ ব্যাটারকে ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন একমাত্র টেস্টের জন্য দলে ডাকা হয়েছে। সূত্র: এনডিটিভি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply