রিসোর্ট থেকে কাতারি যুবরাজের সাবেক স্ত্রীর মরদেহ উদ্ধার

|

কাসিয়া গ্যালানিও (৪৫)।

স্পেনের মারবেলা নামের একটি রিসোর্ট থেকে কাতারি যুবরাজ আবদেলাজিজ বিন খলিফা আল থানির ৩য় স্ত্রী কাসিয়া গ্যালানিও (৪৫) মরদেহ মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় পুলিশের ধারণা, কোনো ওষুধ বা মাদকের ওভারডোজের কারণে মৃত্যু হতে পারে তার। খবর রয়টার্সের।

বুধবার (১ জুন) প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে রয়টার্স। গত ১৫ বছর ধরে কাসিয়া তার তিন কন্যার অভিভাবকত্ব পেতে প্রাক্তন স্বামীর সাথে আইনি লড়াই করছিলেন বলে জানা গেছে।

এর আগে, নিজের মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠায় স্বামী আবদেলাজিজ বিন খলিফা আল থানির সাথে বিচ্ছেদের পর থেকে স্পেনের মারবেলায় থাকতেন গ্যালানিও। আর তার তিন সন্তান প্যারিসে তাদের বাবার সাথেই থাকতো।

একাধিক স্প্যানিশ মিডিয়া জানিয়েছে, গ্যালানিও পরিবার থেকে বিচ্ছিন্ন থাকার সময় হতাশাগ্রস্থ হয়ে মাদক ও অ্যালকোহলে আসক্ত হয়ে পড়েন। এজন্য, সম্প্রতি বেশ কয়েক মাস হাসপাতালে চিকিৎসাধীনও ছিলেন তিনি।

প্রসঙ্গত, ২০০৪ সালে ৭৩ বছর বয়সী আল থানিকে বিয়ে করেছিলেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে জন্ম নেয়া গ্যালানিও। ১৯৯২ সালে আমিরকে ক্ষমতাচ্যুত করার অভিযোগে রাজপরিবার থেকে বহিষ্কৃত হওয়ার পর আল থানি প্যারিসে চলে যান।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply