দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ শিক্ষার্থী নিহত, আহত ১

|

স্টাফ করেসপনডেন্ট, দিনাজপুর:

দিনাজপুরের ফুলবাড়িতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নাহিদ হাসান সবুজ (২৬) ও তাজিন আহম্মেদ (১৮) নামের দুই যুবক নিহত হয়েছে। এসময় অপর এক মোটরসাইকেল আরোহী যুবক খালিদ হাসান (২০) গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক জব্দসহ ট্রাকের চালক ও হেলপরকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (১ জুন) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে ফুলবাড়ি পৌর শহরের নিমতলা মোড় এমপি মার্কেটের সামনে দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহা সড়কে এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী নাহিদ হাসান সবুজ উপজেলার বেতদিঘী ইউনিয়নের ফরিদাবাদ (কাসাপুকুর) গ্রামের মো. ওয়েজ উদ্দিনের ছেলে এবং তাজিন আহম্মেদ উপজেলার শিবনগর ইউনিয়নের শিবনগর গ্রামের মো. বুলবুল আহম্মেদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দিবাগত রাতে ফুলবাড়ি পৌর শহরের রেলক্রসিং সংলগ্ন হোটেলে খাবার খেয়ে ওই তিনজন যুবক মোটরসাইকেল যোগে বাড়িতে ফেরার সময় ফুলবাড়ি পৌর শহরের এমপি মার্কেটের সামনে দিনাজপুর থেকে আসা চালবোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় এবং ১ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ঘটনাস্থল থেকে আহত যুবককে উদ্ধার করে ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ।

ফুলবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকের চালক ও হেলপারকে আটক করে ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply