একা পেয়ে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণচেষ্টা, কারাগারে প্রতিবেশী

|

প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় গত সোমবার (৩০ মে) এক প্রতিবন্ধী তরুণীকে (২০) ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল মান্নান (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়। উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের চরসুবুদ্দি গ্রামে এ ঘটনা ঘটে।

গতকাল বুধবার রাতে ভুক্তভোগী তরুণীর চাচা রায়পুরা থানায় একটি অভিযোগ করেন। পরে ওই রাতেই অভিযুক্ত মান্নানকে চরসুবুদ্ধির নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় ও ভুক্তভোগীর স্বজনরা জানান, প্রতিবন্ধী ওই তরুণীর বাবা মারা গেছেন। তারপর থেকে বাড়িতে মায়ের সঙ্গেই থাকতেন তিনি। গত সোমবার দুপুরে ওই তরুণীর মা দরকারি কাজে বাড়ির বাহিরে থাকায় ঘরে একাই ছিল সে। এই সুযোগে প্রতিবেশী বায়েজীদ উদ্দিনের ছেলে আব্দুল মান্নান ঘরে ঢুকে ওই তরুণীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই তরুণীর চিৎকার শুনে তার মা ছুটে এলে অভিযুক্ত ওই যুবক পালিয়ে যায়। এ ঘটনায় গতকাল বুধবার রাতে ভুক্তভোগী তরুণীর চাচা বাদী হয়ে মান্নানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। পরে ওই রাতেই পুলিশ মান্নানকে তার বাড়ি থেকে গেফতার করে। বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার জানান, এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার বুধবার রাতে লিখিত অভিযোগ করেন। পরে ওই রাতেই পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে। বৃহস্পতিবার গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা নথিভূক্ত করে গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply