নৌকার মেয়র প্রার্থী বাবার প্রার্থিতা বাতিলের খবর শুনেই অসুস্থ দুই কন্যা, হাসপাতালে ভর্তি

|

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ:

ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী আব্দুল খালেকের প্রার্থিতা বাতিলের খবরে তার দুই কন্যা স্বপ্না ও রত্না অসুস্থ হয়ে পড়েছেন। অসুস্থ দুই বোনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় আব্দুল খালেকের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. লিমন পারভেজ জানান, রাত ৮টার দিকে আব্দুল খালেকের দুই মেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। মানসিক চাপের কারণেই অসুস্থ হয়ে পড়েন তারা। তাদেরকে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এখন তাদের শারীরিক অবস্থা স্থিতাবস্থায় আছে।

উল্লেখ্য, গত ১ জুন রাত সাড়ে ৭টার দিকে জেলা শহরের ধুপাঘাটা নতুন ব্রিজ এলাকায় ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও আওয়ামী লীগ প্রার্থীর সর্মথকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় স্বতন্ত্র প্রার্থীর গাড়িও ভাঙচুর করা হয়েছে। এতে স্বতন্ত্র মেয়র প্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল ও তার বড় ভাই পিপুলসহ অন্তত ৭ জন আহত হয়।

আহতদের মধ্যে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও তার বড় ভাইসহ তিনজনের অবস্থা গুরুতর। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। তারা দুজনেই একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই নির্বাচনে সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল খালেকের প্রার্থিতা বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)। বৃহস্পতিবার ইসি সচিবালয়ের উপসচিব (নির্বাচন প্রশাসন) মো. মিজানুর রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। এই খবর প্রচারের পর পরই তাদের পরিবারের সদস্যদের মাঝে হতাশার সৃষ্টি হয়।

ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত মহিলা আসনের সাংসদ খালেদা খানম, যুব মহিলালীগ নেত্রী বুলবুলি খাতুনসহ অন্যান্যরা তাদের খোঁজ খবর নিতে হাসপাতালে দেখতে যান।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply