সঙ্কটময় সময়ে শ্রীলঙ্কা সফরে এসে যে বার্তা দিলেন ফিঞ্চ

|

ছবি: সংগৃহীত

সঙ্কটময় পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে দ্বীপদেশ শ্রীলঙ্কা। সরকার পরিবর্তন হলেও এখনও অর্থনৈতিক সঙ্কট কাটিয়ে উঠতে পারেনি ভারত মহাসাগর পাড়ের এই দেশটি। এরই মাঝে গত বুধবার (১ জুন) মধ্যরাতে শ্রীলঙ্কা পৌঁছায় অস্ট্রেলিয়ার জাতীয় ক্রিকেট দল। অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ এমন সময়ে লঙ্কান সফরকে দেখছেন ইতিবাচক হিসেবেই। দুঃসময়ে ক্রিকেটের মাধ্যমে দেশটিতে কিছুটা বিনোদন দিতে চান ফিঞ্চ।

শুক্রবার ফিঞ্চ বলেন, আমরা এখানে কিছুটা বিনোদন দিতে চাই। এখানকার সার্বিক অবস্থার পরও ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) তাদের সর্বোচ্চ চেষ্টা করেছে। ৩ দিনের ছোট্ট আইসোলেশন আছে। তবে ভালো একটি সফর হবে আশা করছি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের খুব বেশি সময় নেই। অজিরাও পাচ্ছেন না খুব বেশি ম্যাচ খেলার সুযোগ, এমনটাই দাবি ফিঞ্চের। তবে যা আছে সেগুলোতেই নিজেদের ধারাবাহিকতা ধরে রাখার আভাস তার।

অজি অধিনায়ক বলেন, বিশ্বকাপের আগে আর মাত্র ১১টি টি-টোয়েন্টি পাবো আমরা। এই ফরম্যাটে ভালো করতে এতো কম ম্যাচ পর্যাপ্ত না। তবে যতটুকু সম্ভব ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করবো। তবে তারাও নিজেদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবে।

প্রসঙ্গত, সামনের সপ্তাহ থেকেই শুরু হবে দুই দেশের ৩ ম্যাচের টি-টোয়েন্টি আর ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ। দুই ম্যাচের একটি টেস্ট সিরিজও খেলবে দুই দল।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply