ধর্ষণ চেষ্টা মামলায় গাজীপুরের কাউন্সিলর গ্রেফতার

|

গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর ফারুক আহমেদ।

গাজীপুর প্রতিনিধি:

টঙ্গীতে ধর্ষণ চেষ্টার মামলায় গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর ফারুক আহমেদকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। শুক্রবার (৩ জুন) দুপুর ১২টার দিকে এরশাদনগর এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। ৫০ বছর বয়সী ফারুক আহমেদ এরশাদনগরের ৫ নম্বর ব্লকের মৃত আব্দুল মজিদ ব্যাপারির ছেলে। তিনি গাজীপুর সিটি করপোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, পূর্ব পরিচয়ের সূত্র ধরে ভুক্তভোগী নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন কাউন্সিলর ফারুক আহমেদ। গত ২৩ মে সকাল ১০টার দিকে কাউন্সিলর ফারুক আহমেদ ওই নারীর বাড়িতে যান। এ সময় ভুক্তভোগী নারীকে ঘরে একা পেয়ে নেত্রী বানানোর প্রলোভন দেখিয়ে কাউন্সিলর ফারুক আহমেদ তাকে ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ওই নারী চিৎকার শুরু করলে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায় অভিযুক্ত কাউন্সিলর ফারুক আহমেদ।

ওসি জাবেদ মাসুদ বলেন, শুক্রবার সকালে একজন নারী কাউন্সিলর ফারুক আহমেদের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগে দুপুরে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতে তোলা হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply