পথ আটকিয়ে কলেজছাত্রীকে যৌন হয়রানি, কারাগারে গ্রাম পুলিশ ইকরামুল

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার দামুড়হুদায় কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার মামলায় এক গ্রাম পুলিশকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (৩ জুন) বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের কবরস্থানের সামনে উত্তক্ত্যের ঘটনা ঘটে। ওই ঘটনায় রাতে বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার ইকরামুল হক (২৮) দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তিনি নতিপোতা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ হিসেবে কর্মরত ছিলেন।

মামলার এজাহারে বলা হয়েছে, বাড়ি থেকে কলেজে যাওয়ার সময় নতিপোতা গ্রামের কবরস্থানের সামনে এক কলেজছাত্রীর পথ আটকায় ইকরামুল। তাকে নানা খারাপ কথা বলে সে। একপর্যায়ে যৌন হয়রানিও করে। সেখান থেকে বাড়ি ফিরে ঘটনাটি পরিবারকে জানায় মেয়েটি। পরে রাতে থানায় গিয়ে গ্রাম পুলিশ ইকরামুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন মেয়েটির বাবা।

দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান, কলেজছাত্রীকে উত্ত্যক্তের ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে গ্রাম পুলিশ ইকরামুলকে গ্রেফতার করা হয়। আজ বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম জানান, বিষয়টি প্রাতিষ্ঠানিকভাবে আমি অবগত নই। ওই ঘটনার বিষয়ে আমার কাছ কেউ অভিযোগও দেননি। যদি দাফতরিকভাবে আমাকে জানানো হয় বা অভিযোগ পাই তবে আগামী রোববার তার বিরুদ্ধে গ্রাম পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply