যে কারণে মিডিয়া থেকে দূরে শাহরুখ

|

ছবি: সংগৃহীত

গত কয়েক মাস ধরেই মিডিয়ার থেকে দূরত্ব বজায় রেখে চলছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। কখনও গাড়ির কাঁচে কালো আবরণ দিয়ে, আবার কখনোবা পেছনের গেট দিয়ে পার্টিতে প্রবেশ করতেও দেখা গিয়েছে বলিউডের বাদশাকে। সম্প্রতি মুম্বাইয়ের পাপারাজ্জিদের লেন্সবন্দি হয়েছেন শাহরুখ। আর সামাজিক যোগাযোগমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

সম্প্রতি মিডিয়াকে এড়িয়ে চলছেন শাহরুখ। মিডিয়ার লোকজন কোনোভাবেই নাগাল পাচ্ছেন না কিং খানের। করন জোহরের ৫০তম জন্মদিনের পার্টিতে যেখানে সেলিব্রেটিদের ছবিতে সয়লাব ছিল গণমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া। কিন্তু সেখানেও মিডিয়াকে এড়িয়ে পিছনের গেট দিয়ে পার্টিতে প্রবেশ করেন কিং খান।

তবে, মুম্বাইয়ের পাপারাজ্জিদের এড়াতে পারেননি বলিউড বাদশা। পাপারাজ্জির লেন্সবন্দি হয়েছেন শাহরুখ খান। আর সেই ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সেলিব্রিটি ফটোগ্রাফার যোগেশ শাহ সোশ্যাল মিডিয়ায় শাহরুখের একটি ভিডিও শেয়ার করেছেন। বলিউডের রোমান্স কিং-কে ডাবিং স্টুডিওর বাইরে দেখা গেছে। স্টুডিও থেকে বেরানোর সময় ক্যামেরায় যাতে তার ছবি না আসে, সেভাবেই পাপারাজ্জিদের থেকে পালাতে দেখা গেছে তাকে। এ সময় তার পরনে ছিল সাদা শার্ট, ক্যাপ্রি প্যান্ট ও কালো চশমা। হাতের ছাতা দিয়ে মুখ লুকিয়ে সোজা গাড়িতে উঠে পড়েন তিনি।

কিন্তু এভাবে কেনো নিজেকে বারবার লুকাচ্ছেন এ অভিনেতা, সে কারণ অজানা। তার গাড়িটিও ছিলো কালো কাঁচে ঢাকা। তিনি পাপারাজ্জিদের ডাকের কোনো জবাবও দেননি। যদিও এতদিন পর কিং খানকে এক ঝলক দেখতে পেয়ে দারুণ খুশি ভক্তরা। ভিডিও দেখে এক নেটিজেনের মন্তব্য, শাহরুখকে সবসময় তরুণ দেখায়। কেউ কেউ লিখেছেন, এতদিন পর সুপারস্টারের দেখা মিললো।

এদিকে, শাহরুখের সিনেমা মুক্তির চার বছরের খরা কাটতে যাচ্ছে আগামী বছর। সামনে তেলেগু পরিচালক অ্যাটলি’র সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকে। পাঠান সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, সাথে আছেন অভিনেতা জন আব্রাহামও। অ্যাটলির আরেকটি সিনেমায় তার বিপরীতে রয়েছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা।

এছাড়াও সম্প্রতি ‘ডানকি’র ঘোষণাও দিয়েছেন তিনি। রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটিতে অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে জুটি বেঁধেছেন এ অভিনেতা। দুটি সিনেমা নিয়েই শাহরুখভক্তদের আগ্রহ প্রবল। তাই নেটিজেনদের প্রশ্ন- এসবের মধ্যে কতদিন নিজেকে পাপারাজ্জিদের হাত থেকে লুকিয়ে রাখতে সফল হবেন বলিউড বাদশা!

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply